ঢাকা, ১৫ মে, ২০২১
Generation's Voice
সর্বশেষ:
শিক্ষা প্রতিষ্ঠানের সেরা কনটেন্ট নির্মাতাদের অ্যাওয়ার্ড রোহিঙ্গারা মিয়ানমারে ফেরত যেতে চায় ভাষা সংগ্রামীদের কাছে প্রথম বর্ণ পরিচয়ের দুর্লভ সুযোগ সাংসদ লিটন হত্যা মামলায় সাবেক এমপি রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছেন সিলেটে নিজ বাড়িতে ফিরলেন খাদিজা বিডিআর বিদ্রোহে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী
১০৩৯

ফোক ধাঁচের `অচিনপুর` প্রকাশিত হলো (ভিডিও)

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১ অক্টোবর ২০১৮  

ইমতিয়াজ মেহেদী হাসানের গল্পে সঙ্গীতার ব্যানারে প্রকাশ পেলো অচিনপুর গানটি।এতে কন্ঠ দিয়েছেন সঙ্গীতশিল্পী এসএম সোহেল।

শনিবার (৬অক্টোবর) সঙ্গীতার নিজস্ব কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে গানটির মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে।

এস এম সোহেলের কথা ও সুরে মিউজিক ভিডিও টিতে অভিনয় করেছেন দিহান হাজারী,পরান,নুসরাত লিয়া,বাদশা ও নিলীমা।

নারায়ণগঞ্জের বিভিন্ন লোকেশনে সম্প্রতি গানটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে।চিত্রগ্রহণ করেছেন অণু সুমন, পরিচালনা করেছেন আইয়ুব আলী খাঁন কায়সার।

মিউজিক ভিডিও প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সঙ্গীতার সিইও খন্দকার এমরান রবিন,সাংবাদিক শেখ জামাল,অচিনপুর মিউজিক্যাল ফিল্মের গল্পলেখক ইমতিয়াজ মেহেদী হাসান,সঙ্গীত শিল্পী এসএম সোহেল ও তার সহধর্মিণী, মডেল লিয়া সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে সঙ্গীতার সিইও খন্দকার এমরান রবিন বলেন,গানটি যখন প্রথম আমার কাছে নিয়ে আসা হয়,শুনেই আলাদা রকম ভালো লাগে।কারন এর কথামালা গুলো চমৎকার।আশা রাখি গানটি সকলের হ্রদয় ছুঁয়ে যাবে।সোহেলের জন্য শুভকামনা।

সঙ্গীত শিল্পী এস এম সোহেল বলেন,আমার করা গানগুলোর মধ্যে ফোক ধাঁচের এই গানটি একটু আলাদা ভালোলাগার।কারন হিসেবে যদি বলি তবে বলতে হয় এই গানটি লেখা,সুর ও রেকর্ডিং য়ের সময় খুব কষ্ট ও দরদ অনুভূত হয়েছে।গানটি মা মাটি ও গন মানুষের গান হিসেবে আশা করছি দর্শক হ্রদয়ে স্থান পাবে।

https://www.youtube.com/watch?v=XHpHPe9jND8&feature=youtu.be