ঢাকা, ১৫ মে, ২০২১
Generation's Voice
সর্বশেষ:
শিক্ষা প্রতিষ্ঠানের সেরা কনটেন্ট নির্মাতাদের অ্যাওয়ার্ড রোহিঙ্গারা মিয়ানমারে ফেরত যেতে চায় ভাষা সংগ্রামীদের কাছে প্রথম বর্ণ পরিচয়ের দুর্লভ সুযোগ সাংসদ লিটন হত্যা মামলায় সাবেক এমপি রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছেন সিলেটে নিজ বাড়িতে ফিরলেন খাদিজা বিডিআর বিদ্রোহে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী
১৪৯৭

রণবীর-দীপিকার বিয়ের খাবারে বিশেষ রেসিপি

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৮  

আর মাত্র দুই সপ্তাহ। এরপরেই বাজবে বিয়ের সানাই। তাই ভীষণ ব্যস্ত রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ আয়োজনে কোনও অপূর্ণতা রাখতে চান না তারা।

বিয়ের ভেন্যু হিসেবে দু’জনে বেছে নিয়েছেন ইতালির লেক কোমো। সেখানে নিমন্ত্রণ পাচ্ছেন হাতেগোনা অতিথি। আনন্দ ধরে রাখতে মোবাইল ফোনের ওপর রাখা হচ্ছে নিষেধাজ্ঞা। সব মিলিয়ে গোপনীয়তা বজায় রাখতে সর্বোচ্চ চেষ্টা করছেন তারা।

জানা গেছে, বিয়ের খাবারে বিশেষ রেসিপি রাখার জন্য শেফদের দায়িত্ব দিয়েছেন রণবীর-দীপিকা। তাদের শর্ত, কোথাও রান্না হয়নি এমন খাবার পরিবেশন করতে হবে।

এদিকে রণবীর-দীপিকার বিয়েতে রঙ সমন্বয় থাকবে চোখে পড়ার মতো। শুধু দুই পরিবার নয়, এমনকি ওয়েটারদেরও রঙবিন্যাস অনুসরণ করতে বলা হয়েছে।

আগামী ১৪ ও ১৫ নভেম্বর অষ্টদশ শতকের ভিলা দেল বালবিয়ানেলোতে দক্ষিণ ভারতীয় ও সিন্ধি রীতিতে দীপবীরের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হওয়ার কথা। তার আগে ১০ নভেম্বর থেকে শুরু হবে বিয়ের আয়োজন। এরপর ২ ডিসেম্বর ভারতে হবে বিবাহোত্তর সংবর্ধনা।

এদিকে রণবীর-দীপিকার বিয়ের ভেন্যু লেক কোমোর সঙ্গে হলিউডের সম্পৃক্ততা রয়েছে। সেখানে ড্যানিয়েল ক্রেগ অভিনীত জেমস বন্ড সিরিজের ‘ক্যাসিনো রয়েল’ (২০০৬) ছবির শুটিং হয়েছে। তারও আগে ২০০২ সালে ‘স্টার ওয়ারস এপিসোড টু: অ্যাটাক অব দ্য ক্লোনস’ ছবির ইউনিট গিয়েছিল ওই ভেন্যুতে।