ঢাকা, ০২ আগস্ট, ২০২১
Generation's Voice
সর্বশেষ:
শিক্ষা প্রতিষ্ঠানের সেরা কনটেন্ট নির্মাতাদের অ্যাওয়ার্ড রোহিঙ্গারা মিয়ানমারে ফেরত যেতে চায় ভাষা সংগ্রামীদের কাছে প্রথম বর্ণ পরিচয়ের দুর্লভ সুযোগ সাংসদ লিটন হত্যা মামলায় সাবেক এমপি রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছেন সিলেটে নিজ বাড়িতে ফিরলেন খাদিজা বিডিআর বিদ্রোহে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী
৮৬০

আবারও সৌম্যর ব্যাটে রান

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০১৮  

জিম্বাবুয়ে সফরে না থাকলেও ব্যাট ঠিকই হাসছে সৌম্য সরকারের। সোমবার খুলনায় জাতীয় লিগে রাজশাহীর বিপক্ষে পেয়েছেন ফিফটি। তিনটি ফিফটির পাশাপাশি সৌম্য এবার করেছেন একটি সেঞ্চুরিও।

জিম্বাবুয়ে সিরিজের দলে নেই। কিন্তু ব্যাটে রান ঠিকই আছে সৌম্য সরকারের। জাতীয় ক্রিকেট লিগে আগের তিন রাউন্ডে একটি সেঞ্চুরি আর দুটি ফিফটির পর আজ চতুর্থ রাউন্ডে এসেও খেললেন ৬৬ রানের এক ইনিংস।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে খুলনা ও রাজশাহী। টসে জিতে ব্যাটিংয়ে নেমে খুলনা প্রথম দিন শেষে স্কোরবোর্ডে তুলেছে ৭ উইকেটে ২৮১। সৌম্য করেছেন ৬৬, তুষার ইমরান ৭১ আর এনামুল হক ৫৬। রাজশাহীর সানজামুল ৭৩ রানে ৩ উইকেট নিয়েছেন। ফরহাজ রেজা নিয়েছেন ২ উইকেট।

ব্যাটিংয়ে নেমে শুরুতেই ওপেনার মেহেদীর উইকেট হারায় খুলনা। তবে দ্বিতীয় উইকেটে ১০১ রানের জুটি গড়ে সে ধাক্কা সামাল দেন সৌম্য ও এনামুল। সৌম্য ৬৬ রান করতে ৯৬ বল খেলেন। মারেন ৯ চার ও এক ছক্কা।